আল জামান এক্সচেঞ্জের পক্ষ থেকে কাতার জাতীয় ক্রীড়া দিবস উপলক্ষে আনন্দ উদযাপন

কাতার জাতীয় ক্রীড়া দিবস উদযাপনে অংশ নিয়েছে আল জামান এক্সচেঞ্জ।  ১৩ ফেব্রুয়ারি এ উপলক্ষে প্রতিষ্ঠানটির কর্মীদের জন্য বিভিন্ন খেলা ও বিনোদনমূলক কার্যক্রম আয়োজন করা হয়।

মিসাইমিরের হ্যামিল্টন ইন্টারন্যাশনাল স্কুলে আয়োজিত এই উদ্যোগে আলজামান এক্সচেঞ্জের কর্মীরা উত্সাহ ও উদ্দীপনার সাথে অংশ নেন।

এ দিন ক্রীড়া দিবস উদযাপনে কর্মীদেরকে চারটি দলে ভাগ করা হয়। এসব দলের মধ্যে ছিল  গ্রীন গেটরস, রেড বুলস, পারপল ওয়ারিয়র্স এবং ইয়েলো হারিকেনেস।  

এতে আল জামান এক্সচেঞ্জের প্রধান কার্যকারী কর্মকর্তা জুবায়ের আব্দুল রহমানের নেতৃত্বে গ্রিন গেটর্স জয়ী হয় এবং বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মোসলেম উদ্দিনের নেতৃত্বে ইয়েলো হারিকেনেস রানার্স আপ হয়।

একই দিন সন্ধ্যায়, আল জামান এক্সচেঞ্জে কর্মরত সবার জন্য বার্ষিক অনুষ্ঠানের আয়োজন করা হয় দ্য ওয়েস্টিন দোহা হোটেলে। যারা দীর্ঘদিন ধরে আলজামান এক্সচেঞ্জে কর্মরত, তাদেরও পুরস্কৃত করা হয় এই অনুষ্ঠানে।

এতে সম্মানিত অতিথিদের মধ্যে আল জামান এক্সচেঞ্জের জেনারেল ম্যানেজার আনোয়ার সাদাত, মোঃ জুবায়ের আব্দুল রহমানসহ আরও উপস্থিত আদর্শ শেনাভা, মোঃ মোসলেমুদ্দিন, স্যান্থোস কেসাভান, হোসাম কামেল, পিআরও এবং অন্যান্য কর্মীরা এবং তাদের পরিবারের সদস্যরা।

Loading...
,