দোহায় কাতার বাংলা প্রেসক্লাবের মিলনমেলায় প্রবাসীদের ভিড়

কাতারের রাজধানী দোহায় কাতার বাংলা প্রেসক্লাবের উদ্যোগে বার্ষিক বনভোজন ও বর্ষবরণ সাংস্কৃতিক অনুষ্ঠান ও শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দোহার বিন মাহমুদ ভিক্টোরি হোটেলে কাতার বাংলা প্রেসক্লাবের সভাপতি ই এম আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কাতারে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত মো: নজরুল ইসলাম।

সহসভাপতি গোলাম মাওলা হাজারী ও সাধারণ সম্পাদক আমিন বেপারীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ দূতাবাসের প্রতিরক্ষা উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল এম খায়ের উদ্দীন,বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, গালফ বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী এম সাইফুল আলম,চাঁদপুর সমিতি কাতারের সভাপতি মোঃ মানিক রহমান,আল মুতামকিন কোম্পানির চেয়ারম্যান শিবু দত্ত,বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মতিন পাটোয়ারি,শাহজাহান সাজু,বিশিষ্ট ব্যবসায়ী হবি রহমান,সিআইপি মোহাম্মদ সোহাগ,সৈয়দ আনা মিয়া, মোঃ মফিজুর রহমান,বিপ্লব ভূইয়া, আনোয়ার হোসেন লিটু, আনোয়ার হোসেন সুমন,সিনিয়র সাংবাদিক আশরাফ সিদ্দিকী ও কায়সার মাহমুদ।

আরও বক্তব্য রাখেন গোলাম সারোয়ার মিশু,আকাশ মিডিয়া ভুবনের ভাইস প্রেসিডেন্ট নুরুল আলম, গাংচিল স্পোর্টিং ক্লাবের সভাপতি রুবেল চৌধুরী, এ আর মামুন খান, মামুন মৃধা, খাইরুল আলম সাগর,আশিকুজ্জামান আশিক,সোলেমান গনি,সোহেল খান,মোস্তফা কামালসহ অন্যন্যারা।

রাষ্ট্রদূত মোঃ নজরুল ইসলাম বলেন,সাংবাদিকদের এমন আয়োজন সত্যিই প্রশংসনীয়।বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের পাশাপাশি সবাইকে একত্র করে এমন একটি প্রোগ্রাম আয়োজন করার জন্য কাতার বাংলা প্রেসক্লাবকে ধন্যবাদ জানান তিনি।

রাষ্ট্রদূত তার বক্তব্য আরো বলেন আমি কাতারে বিগত এক বছর ধরে দেখেছি কাতার বাংলা প্রেসক্লাব অনেক অনুষ্ঠান আয়োজন করেছে, বিশেষ করে রেমিটেন্স প্রবাহ বৃদ্ধিতে কাতার বাংলা প্রেসক্লাবের ভূমিকা অপরিসীম। আমি আশা করি সামনের দিকে কাতার বাংলা প্রেসক্লাব আরো ভালো ভালো অনুষ্ঠান আমাদের উপহার দেবে৷

রাষ্ট্রদূত সকালে অনুষ্ঠান উদ্বোধন করেন, সন্ধায় দ্বিতীয় দফায় অনুষ্ঠানে যোগ দিয়ে পুরস্কার বিতরণ করেন এতে বিভিন্ন পুরস্কার বিতরণীতে স্পন্সর ছিলেন সাইন গোল্ড এন্ড ডায়মন্ড,এম এইচ আর গোল্ড এন্ড ডায়মন্ড, কাঁদিসিয়া সুপার মার্কেট,এশিয়ান লাউঞ্জ,চাঁদপুর সমিতি কাতার,হাম্মাদি ট্রাভেলস,টপ ওয়ান ইউনিফর্ম কাতার ৷

সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন বৈশাখী ব্যান্ড কাতার ,নৃত্য পারফরমেন্স করেন বলিউড সুপারস্টার অনিতা মুখার্জী 

আরও পড়ুন:

Loading...
,